নারীর সুন্দর্য যে শুধু ফর্সা ত্বকে তা না। নারীর প্রকৃত সুন্দর্য ফুটাতে সঠিক মাপের সুডৌল স্তনের জুড়ি নেই। আজকাল বেশিরভাগ নারী স্তনের গুরুত্ব বোঝে।সবাই মেয়েরাই চায়  best breasts .অনেকে আছেন স্তন বড় ও সুন্দর করার
নিয়ম খুজছেন বা অনেক পন্থা ইতিমধ্যেই অবলম্বন করছেন,।কেউ হয়ত ভালো ফলাফল পেয়েছেন কেউ আবার পান নাই। যারা সঠিক এবং ফলপ্রসু উপায় খুজছেন তাদের জন্য অঅজকের এই পোষ্ট।চলুন দেখি কীভাবে ব্রেস্ট বড় করা যায়।


১। প্রতিদিন গোসলের পূর্বে খাটি মধুর সাথে হালকা গরম করা সরিষার তেল একসাথে নিন।এরপর ১০-১৫ মিনিট ম্যাসেজ করুন। কমপক্ষে ৩০ দিন এভাবে ম্যাসেজ করতে থাকুন। ফলাফল নিজেই বুঝতে পারবেন।

২। অনেকের জিনগত বা স্বাভাবিকভাবেই স্তন অতিরিক্ত বড় হয়।কারো আবার রোগরে কারণে বড় হয়।তবে ম্যাসেজের কারণেও স্তন বড় করা সম্ভব।ব্রেস্ট এর প্রকৃত সাই হলো ৩৪-৩৬। তবে অনেকের এই সাইজ থেকে আরো বড় হয়।

৩। এমন অনেকে বলে যে, ব্রেস্ট ক্রিম বা পিলের কারণে ব্রেস্ট বড় হয় কিন্তু এগুলো আসলে সঠিক না।পক্ষান্তেরে এই সমস্ত প্রেডাক্ট ইউজ করলে স্তনের আকারগত সমস্যা বা অণ্যোন রোগ যেমন ব্রেস্ট ক্যান্সার ও হতে পারে।

৪। ব্রেস্ট বড় করার জন্য নিয়মিত ব্যায়াম করুন।

আশাকরি উপরোক্ত টিপসগুলো অনুসরণ করে চললে খুব  শ্রিঘ্রই আপনার স্তেন আকর্ষনীয় ও বড় হয়ে উঠবে।আরো দরকারী পোস্ট পেতে ভিজিট করুন  ডক্টর ২৪